টিপস অ্যান্ড ট্রিক্স

১। GetComponent ব্যবহার করে বারবার একই গেম অবজেক্টের কম্পোনেন্ট অ্যাক্সেস না করে কোন Variable এ স্টোর করে তারপর সেটা ব্যবহার করা।

২। Update/OnGUI জাতীয় ফাংশনের ভেতর Variable ডিক্লেয়ার না করা।

৩। একই গেম অবজেক্ট যদি বারবার ব্যবহার করা হয় তবে তাদের Scale সেইম রাখতে হয়, সেইম রাখা না হলে Dynamic Batching কাজ করে না। যদি কোন Game Scene এ একটি Tree অনেক জায়গায় ববহার করা হয় তবে সব Tree এর Scale সেইম রাখতে হবে।

৪। 

Comments

Popular posts from this blog

The Superstar Of Hell

অ্যাডাম টিজিং

PHP তে HTML Escape করা